Lame Services of Banglalink and Bkash

কিছুদিন আগে (March 9. 2018) আমি আমার বিকাশ অ্যাকাউন্ট থেকে ১৩৯ টাকা রিচার্জ করি আমার বাংলালিংক নম্বরে, বিকাশ থেকে টাকা কেটে নিয়ে যায় কিন্তু রিচার্জ হয় না। বাংলালিংক এ অভিযোগ করলে তারা বলে তাদের নেটওয়ার্ক সমস্যা, রিচার্জ হয়ে যাবে। পরের দিন আবারও জানালে তারা জানায় রিচার্জ হয়নি, বিকাশ টাকা রিফান্ড করবে, তারা সেই টাকাটি পায়নি। এর পর বিকাশ এ অভিযোগ করলে তারা জানায় টাকাটা চলে গেছে তাদের কাছ থেকে, তারা রিফান্ড করবে না। এর পর আবারও বাংলালিংক কে বলি তারা বলে তারাও কিছু করতে পারবে না কারন Transaction Failed হয়েছে। পরে বিকাশ এবং বাংলালিংক কে বলি আপনারা মিলে সমধান করেন, আমার এক কলিগের সাথেও এমন হয়েছে সে টাকা রিফান্ড পায়নি, পরে আমি বিকাশ, বাংলালিংক এ অসংখ্য ফোন, ইমেইল করি এবং বলি টাকা রিফান্ড না পেলে আমি বাংলাদেশ ব্যাংক, BTRC এবং ভোক্তা অধিকার কে জানাব এবং তাদের কাছে লিখিত চাই তারা যে রিফান্ড করবে না । বিকাশ আমাকে Statement দেয় যেখানে লেখা ১৩৯ টাকা ট্রান্সফার হয়েছে, সেটা বাংলালিংক এ পাঠাই। এত মেইল, অভিযোগ করার পর আজ বাংলালিংক থেকে জানায় তারা দুঃখিত সব কিছুর জন্য এবং আমার নম্বরে ১৩৯ টাকা রিফান্ড করে (March 21)। কত কঠিন আমাদের দেশে সার্ভিস পাওয়া, কত নিচু মানের সার্ভিস তাদের, ১১ দিন লেগেছে তাদের রিফান্ড করতে এবং তার আগে কত বাহানা করেছে। আমিও নাছোড়বান্দা ছিলাম যে সমধান বের করে ছাড়ব, আপনাদের সাথে এমন হলে আপনারাও অভিযোগ করুন।


Comments