Skip to main content
Anger Control and Grameen Phone's Mislead
কয়েকদিন আগে সকালে এক
বয়স্ক সি
এন জি
ড্রাইভার এর
উপর ক্ষিপ্ত
হলাম, মারতে
ইচ্ছা হয়েছিল
নিজেকে নিয়ন্ত্রণ
করলাম, তাকে
টাকা বেশি
দিলাম তারপরেও
সে কথা
বলে যাচ্ছে,
বেশি দিলাম
বলতে সে
জোর করে
নিলো।
কয়েক দিন
থেকে দেখছি
ফোন এ
কল চার্জ
বেশি হচ্ছে,
গ্রামীণ ফোন
এর কাস্টমার
কেয়ার সার্ভিসের
এক ব্যক্তি
নাম ইমরানুল
এর সাথে
চ্যাট করলাম
তাদের ওয়েবসাইট
এ, এতো
খারাপ সার্ভিস
আগে কখনো
পাই নাই,
সে আমার
প্রশ্নের সঠিক
উত্তর না
দিতে পেরে
নিজ থেকে
চ্যাট স্টপ
করে দিলো
আমিও তাকে
০ পয়েন্ট
দিলাম তার
কৃতকর্মের উপর অভিযোগ
করলাম। দেখি কি উত্তর আসে এর আগেও তাদের থেকে অনেক সময় এ ভালো সার্ভিস পাই নি। কিন্তু এবার অবাক হলাম এতো বাজে সার্ভিস কিভাবে হয় এমনিতেই দিন দিন কল চার্জ বাড়ায়, গ্রাহকদের না জানিয়ে, সে বলে তারা মিডিয়া এবং মেসেজ এ জানিয়েছে আমি বললাম মেসেজ আসে নি আমাদের ২ টা নম্বরে এবং কোন মিডিয়া তে জানিয়েছে আমাকে সঠিক তথ্য দিন, সে কেটে দিলো উত্তর দিতে না পেরে...তারা বলছে আমন্ত্রণ প্যাকেজ বন্ধ করে দিয়েছে, আমন্ত্রণ এর গ্রাহক দেড় বন্ধু অথবা নিশ্চিন্ত প্যাকেজ এ পরিবর্তন করেছে, তাও না জানিয়ে কিন্তু তাদের ওয়েবসাইট এ এখনো আমন্ত্রণ প্যাকেজ এর ইনফো দেয়া, কোথাও কোনো তথ্য পেলাম না যে এই প্যাকেজ বন্ধ, লিংক দিয়ে দিলাম চেক করে দেখতে পারেন...
Comments
Post a Comment