Caution featuring Suffer

Caution featuring Suffer

আজকে আম্মার আবারও একটা সার্জারি হল, ঢাকা মেডিকেলের অপারেশান থিয়েটার কমপ্লেক্সে শুরুতেই দেখলাম এক লোকের স্যান্ডেল চুরি হয়ে গেছে, উনি খালি পায়ে হাঁটছেন আর রোগী নিয়ে উদ্বিগ্ন। আমি আর আমার বোন ঝামেলার মধ্যে ছিলাম, tension, panic, দৌড়াদৌড়ি। এর মাঝেই আমার বোনের ব্যাগ থেকে মোবাইল চুরি করে নিয়ে যায়, আমাদের concentration অন্য দিকে থাকায় ব্যাগের চেইন খুলে মোবাইল নিয়ে আবারও চেইন আটকে রেখে যায়, যা আমরা বাসায় এসে বুঝতে পারি। টাকা নিলেও পারত কিন্তু নেয় নাই।


একটা লোক বার বার আমার কাছে আসছিল এবং অনেক কিছু জিজ্ঞেস করছিল, জানতে চাইছিল, কেন জানি মনে হচ্ছে উনি আমার মনোযোগ divert করার চেষ্টা করছিল। সেখানে চোরের অথবা চোরের দলের পরিকল্পনা থাকতে পারে। আসা করি এমন সুযোগ সন্ধানী থেকে সতর্ক থাকবেন সবাই। এমনিতেই অনেক সমস্যা, চিন্তা, ভোগান্তি এর মধ্যে এরকম কর্মকাণ্ড। যাই হোক ডাক্তারদের সহযোগিতা পাচ্ছি, পরিস্থিতি যা প্রতিকূলে।


পোস্ট করার উদ্দেশ্য সবাইকে সতর্ক করা, এরকম পরিস্থিতে সতর্ক থাকা, সরকারি হসপিটাল এ আরও বেশি সচেতন থাকা। সুযোগ সন্ধানি লোকের অভাব নাই কিন্তু, যাই হোক সকলের দোয়া কামনা করছি আম্মার জন্য, যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারেন। ভাল থাকুন, সুস্থ থাকুন, সতর্ক থাকুন...

 

Comments