এই মাসে (February 2019) পাঠাও ডেলিভারি সার্ভিস নিয়ে অনেক ঝামেলা গেলো, কিছু অভিজ্ঞতা করছি :
 
১. গুলশান ২ এ পাঠাও এর অফিস বিল্ডিং এ ডেলিভারি করতে ৩ দিন লাগায় অনেক মেইল এবং ফোন কল করার পর ডেলিভারি হয়।  (O33RV3)
 
২. রায়ের বাজারে প্রোডাক্ট ডেলিভারি করতে এক মহিলা কাষ্টমেরকে টানা দুই দিন রাত ৮ টার  পর যায়, প্রথম দিন বলে দেয়ার পরও পরের দিন আবারো রাতে যায়, অফিস এড্রেস কাস্টমার না থাকায় ডেলিভারি ক্যানসেল হয় এবং তারা আমার থেকে ডেলিভারি চার্জ করে এবং KAM কথা শুনে মনে হয় রাত  আটটার পর যাওয়া স্বাভাবিক বিষয়। (O33S0W)
 
৩. কাস্টমার ৩ টা  প্রোডাক্ট অর্ডার করে একটা নেয় এবং দুইটা রিটার্ন করেন, রিটার্ন প্রোডাক্ট আসার পর দেখি একটার প্যাকেট নাই, Bubble Wrapper নাই এবং ভাঙা, তাদের থেকে কাস্টমার কে কল করে যাচাই ও করে এবং কাস্টমার বলে ভাল ভাবে প্যাক করা ছিল প্রোডাক্ট, তারপর তারা কোনো ক্ষতিপূরণ দেয়নি, এর আগে আমার একটা প্রোডাক্ট হারালেও তার ক্ষতি পূরণ পায়নি। এতটাই বাজে অপারেশন্স তাদের। (O352GE)
 
৪. এই মাসে দুইবার ডেলিভারি চার্জ বেশি কেটে নিয়ে যায়, পরে অনেকবার তাদের কে জানিয়ে এক্সপ্লানেশন দিয়ে সেই টাকা পাওয়া যায়। (O328CL and O324UB)
 
গত এক বছরে পাঠাও ডেলিভারি তেমন কোনো ডেভেলপমেন্ট হয়নি তারা সব সময় তাদের ডেলিভারি এজেন্ট এর পক্ষেই কথা বলে, ট্র্যাকিং এ মিথ্যা কথা লেখে রাখা, ছোট খাটো সমস্যা তো লেগেই আছে, উপরের সমস্যা গুলার Consignment  নম্বর দেয়া আছে যাচাই করে দেখতে পারেন। আপনাদের Lame সার্ভিস এর উন্নতি কামনা করছি....... #pathao #pathaobangladesh #pathaodelivery
  
 
 
 
Comments
Post a Comment