Facebook Maniac



আমরা অনেক বিচিত্র, অনেক দিন থেকেই জিনিষটা খেয়াল করছি। ফেইসবুক যদি ল্যাপটপ/ডেস্কটপ এ ব্যবহার করা হয় চ্যাট লিস্ট এর ঠিক উপরে ফ্রেন্ডসদের কার্যকলাপ দেখা যায়, আমার লিস্ট এ কিছু ছেলে ফ্রেন্ড আছে যারা খুব ই ভদ্র, নাম বলবো না, তারা অনেক ভালো কিছু লিখে, ধর্ম নিয়ে, মানবিক দিক নিয়ে, ভালো ভালো ছবি দেয়, তাদের পোস্ট অনুপ্রেররণার মতো কাজ করে যদিও তারা আমার ভালো মানের ছবি ও পোস্ট এ লাইক দেয় না, শেয়ার তো দূরের কথা, ধরে নিলাম আমার পোস্ট সেই সকল ছেলে বন্ধুদের নিউস ফিড এ স্থান পায় না, সে জন্যে আমার কোনো কষ্ট নেই, আফসোস হয় যখন ঐসব ইন্সপায়ারিং মানুষগুলা দেখি মেয়েদের যেমন তেমন ছবি, পোস্ট আনন্দের সাথে লাইক কমেন্টস করে, উদহারণ স্বরূপ মোটা মানুষের ক্লোস সেলফি, ফেস এর থেকে গলার নিচের অংশ বেশি প্রদর্শিত হচ্ছে এমন ছবি, চর্বি প্রদর্শিত ছবি তে বেশি লাইক বেশি কমেন্টস, আমাদের দেশের বেশি ভাগ মানুষের নাক মোটা ক্লোস ছবিতে নাক আরো মোটা লাগে, সেই ছবিতে লাইক, এক্সপ্রেশন, ভালো ভালো কমেন্টস এই আর কি, যত ভালো কথা লিখেন না কেন আপনাকে চেনা কঠিন....আমার মনে হয় উপরের গুণাবলী আমার নাই তাই একটু দুঃসাহস করলাম বাকিটা বুঝে নেন..... এটা পরে মেজাজ গরম হলে আমাকে আনফ্রেন্ড করবেন, যা আপনার আমার দুই জনের জন্যে মঙ্গলময়.......

http://www.facebook.com/pmsuniverse

It’s all about OnlyZitu’s Dimension



 

Comments