Koto Bar Bolechi: The Poem...

Date: August 8, 2006


কত বার বলেছি ভালবাসি, তুমি ভালবাসনি

কত বার চেয়েছি কাছে যেতে, কেন জানি পারিনি

কাছে যেতে পারিনি, তুমি ভালবাসনি

কেন ভালবাসনি, আমি তা বুঝিনি।

 

কত স্বপ্ন দেখি দিনে রাতে, তোমাকে নিয়ে

কত রাত নির্ঘুম কাটে, তোমাকে ভাবতে গিয়ে

কত বার লিখেছি আমি চিঠি, তুমি কেন দেখনি

এক বার করেছি আমি ভুল, তুমি ক্ষমা করোনি

তুমি কেন বোঝোনি, ক্ষমা কেন করোনি

কেন ক্ষমা করোনি, আমি তা বুঝিনি।

 

কত ইচ্ছা আছে কথা বলার, তোমারি সাথে

কত প্ল্যান আছে আমার কাছে, তোমাকে ঘিরে

কত আড্ডার মূল শুধু তুমি, তুমি কেন জাননি

কত হতাশায় আছি এই আমি, চিনতে আমায় পারনি

তুমি কেন জাননি, চিনতে আমায় পারনি

কেন ভালবাসনি, আমি তা বুঝিনি।

 

 

কত বার বলেছি ভালবাসি, তুমি ভালবাসনি

কত বার চেয়েছি কাছে যেতে, কেন জানি পারিনি

কাছে যেতে পারিনি, তুমি ভালবাসনি

কেন ভালবাসনি, আমি তা বুঝিনি।

 

 

Comments