Thankful to Directorate of National Consumer Right Protection of Bangladesh

nopainnogain.com.bd কাছ থেকে প্রোডাক্ট কিনেছিলাম এবং তারা প্রোডাক্ট পরিবর্তন না করে দেয়ায় সেটা নিয়ে আগস্ট ১৭, ২০১৭ তে একটা পোস্ট দিয়েছিলাম এবং ভোক্তা অধিকার অধিদপ্তরে অভিযোগ করেছিলাম। সেই অভিযোগের শুনানি হয় সেপ্টেম্বর এর ১৩ তারিখ, ২০১৭। শুনানি শেষে nopainnogain এর মালিক দোষ স্বীকার করেন এবং ভোক্তা অধিকার আইনে ৮০০০ টাকা জরিমানা করা হয়। উনাদের সমস্যা ছিল প্রোডাক্ট সময় মত না দেয়া এবং ক্যাশ মেমো না দেয়া। জরিমানার ২৫ শতাংশ অভিযোগকারীকে প্রদান করা হয়। 


 Enjoy and stay connected with me

► Subscribe to OnlyZitu: http://bit.ly/youtubeZ
► Like me on Facebook: http://bit.ly/onlyzitu 
► For OnlyZitu’s Blog: http://bit.ly/onlyzitusblog
► Follow me in Linkedin: http://bit.ly/onlyzituld
► Website: http://bit.ly/ozsites
► Follow me on Twitter: https://twitter.com/onlyzitu
► Follow me on Instagram: https://www.instagram.com/onlyzitu
► Follow me on Google+: http://bit.ly/onlyzituGplus

Comments