DBBL Poor Customer Care Service vs Bangladesh Bank's Strong Complaint Cell
Get link
Facebook
Twitter
Pinterest
Email
Other Apps
গত বৃহস্পতিবার ১৪ ফেব্রুয়ারী, আমি ডাচ বাংলা ব্যাংকের একাউন্ট থেকে
কিছু টাকা ইসলামী ব্যাংকের একটি একাউন্ট এ ট্রান্সফার করি ইন্টারনেট
ব্যাংকিং এর মাধ্যমে, যা সাথে সাথে হয়ে যাওয়ার কথা NPSB (National Payment
Switch Bangladesh) এর মাধ্যমে। কিন্তু টাকা DBBL থেকে কেটে নিলেও IBBL
একাউন্ট এ ট্রান্সফার হয় না। আমি সেই দিন মেইল করে এবং কাস্টমার কেয়ার এ কল
করে কমপ্লেইন জানাই কিন্তু ভালো রেসপন্স পায়নি, পরের দিন আবার কল করে
কমপ্লেইন ফাইল করি। এভাবে অনেকবার মেইল এবং কল করে কোনো কাজ হয়নি, তারা
প্রত্যেকবার এ বলে আমরা দেখছি, নেক্সট ওয়ার্কিং ডে তে হয়ে যাবে। ১৬২১৬ এ
কল করলে প্রতি মিনিটে ২-৩ টাকা চার্জ করে, আমি প্রায় ১৫০ টাকা খরচ করেছি
তাদের কে ডিটেইলে বলতে আর ইনফরমেশন দিতে, কাজ হয় নি। কালকে DBBL এ কথা বলে
যখন দেখলাম কাজ হচ্ছে না এর পর বাংলাদেশ ব্যাংক এর কল সেন্টার ১৬২৩৬ এ কল
করে অভিযোগ করলাম, তারা বললো কিছুক্ষনের মধ্যে DBBL থেকে আপনার সাথে
যোগাযোগ করবে এবং সমাধান করবে। ঠিক ৩০ মিনিট পরেই কল পাই থেকে এবং তারা
জানায় টাকা খুব তাড়াতাড়ি একাউন্ট এ যোগ হবে/Credit হবে। পরবর্তী ১ ঘন্টা পর
টাকা আমার একাউন্ট এ যোগ হয়। বাংলাদেশ ব্যাংক কে ধন্যবাদ, তার সাথে
সরকারকেও যে Prompt/quick সার্ভিস পেলাম।
এর আগেও আমি বাংলাদেশ ব্যাংকে কমপ্লেইন করে সমাধান পেয়েছি। আপনারাও
ব্যাঙ্কিং ইরেগুলেশন ও সমস্যা পেলে বাংলাদেশ ব্যাংকের কল সেন্টার 16236 এ
যোগাযোগ করুন।
Comments
Post a Comment