DBBL Poor Customer Care Service vs Bangladesh Bank's Strong Complaint Cell
Get link
Facebook
X
Pinterest
Email
Other Apps
গত বৃহস্পতিবার ১৪ ফেব্রুয়ারী, আমি ডাচ বাংলা ব্যাংকের একাউন্ট থেকে
কিছু টাকা ইসলামী ব্যাংকের একটি একাউন্ট এ ট্রান্সফার করি ইন্টারনেট
ব্যাংকিং এর মাধ্যমে, যা সাথে সাথে হয়ে যাওয়ার কথা NPSB (National Payment
Switch Bangladesh) এর মাধ্যমে। কিন্তু টাকা DBBL থেকে কেটে নিলেও IBBL
একাউন্ট এ ট্রান্সফার হয় না। আমি সেই দিন মেইল করে এবং কাস্টমার কেয়ার এ কল
করে কমপ্লেইন জানাই কিন্তু ভালো রেসপন্স পায়নি, পরের দিন আবার কল করে
কমপ্লেইন ফাইল করি। এভাবে অনেকবার মেইল এবং কল করে কোনো কাজ হয়নি, তারা
প্রত্যেকবার এ বলে আমরা দেখছি, নেক্সট ওয়ার্কিং ডে তে হয়ে যাবে। ১৬২১৬ এ
কল করলে প্রতি মিনিটে ২-৩ টাকা চার্জ করে, আমি প্রায় ১৫০ টাকা খরচ করেছি
তাদের কে ডিটেইলে বলতে আর ইনফরমেশন দিতে, কাজ হয় নি। কালকে DBBL এ কথা বলে
যখন দেখলাম কাজ হচ্ছে না এর পর বাংলাদেশ ব্যাংক এর কল সেন্টার ১৬২৩৬ এ কল
করে অভিযোগ করলাম, তারা বললো কিছুক্ষনের মধ্যে DBBL থেকে আপনার সাথে
যোগাযোগ করবে এবং সমাধান করবে। ঠিক ৩০ মিনিট পরেই কল পাই থেকে এবং তারা
জানায় টাকা খুব তাড়াতাড়ি একাউন্ট এ যোগ হবে/Credit হবে। পরবর্তী ১ ঘন্টা পর
টাকা আমার একাউন্ট এ যোগ হয়। বাংলাদেশ ব্যাংক কে ধন্যবাদ, তার সাথে
সরকারকেও যে Prompt/quick সার্ভিস পেলাম।
এর আগেও আমি বাংলাদেশ ব্যাংকে কমপ্লেইন করে সমাধান পেয়েছি। আপনারাও
ব্যাঙ্কিং ইরেগুলেশন ও সমস্যা পেলে বাংলাদেশ ব্যাংকের কল সেন্টার 16236 এ
যোগাযোগ করুন।
Comments
Post a Comment