Seller and Courier's Limitation for lack of awareness regarding Product Delivery


অনেক কাস্টমার অনলাইন এ অর্ডার করার সময় ফ্লাট নম্বর, ফ্লোর নম্বর দেন না বা দিতে চান না, বলে থাকেন বাসার নিচে এসে ফোন দিলেই হবে। অনেক সময় দেখা যায় ডেলিভারি ম্যান যখন যায় আপনাকে ফোন এ পাওয়া যায় না, অনেক সময় নেটওয়ার্ক সমস্যা হয়, হয়তো আপনি ফোনের কাছে নাই, হয়তো আপনি ব্যস্ত রিং হচ্ছে ফোন ধরছেন না, হয়তো ফোন সাইলেন্ট করা, অথবা আপনি ঘুমাচ্ছেন, কারো দুইটা সিম থাকলে একটা দিয়ে কথা বললে অন্য সিম বন্ধ বলে। পরে ডেলিভারি ম্যান কে ঘুরে যেতে হয় এবং আপনাদের কাছ থেকে ফিডব্যাক আসে ডেলিভারি ম্যান আসে নি। অনেক সময় লেট ডেলিভারি বলে অর্ডার ক্যানসেল করে দেন, অনেকে পরের দিন প্রোডাক্ট নেন। আপনারা যারা অনলাইন এ প্রোডাক্ট কেনেন অনুগ্রহ করে ফ্লাট নম্বর এবং ফ্লোর নম্বর দিবেন তাহলে ফোন এ না পেলে ডেলিভারি ম্যান সরাসরি আপনার ফ্লাট এ যেতে পারবে অথবা বাসার সিকিউরিটি কে জানাতে পারবে যেন আপনার সাথে কন্টাক্ট করে। তাহলে ডেলিভারি কোম্পানির, আপনার এবং আমার সময় বাঁচবে, ঝামেলা কম হবে। 
 
 
 
 
 

Comments